পুরো সময় দলের সঙ্গে থাকার সিদ্ধান্ত পাপনের

ঢাকা: আগামী ২৭ আগস্ট থেকে মাঠে গড়াবে এশিয়া কাপ। এবারের এশিয়া কাপে পুরো সময়ই দলের সঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। দলকে চাঙ্গা রাখতেই মূলত দলের সঙ্গে থাকবেন তিনি।

আজ বৃহস্পতিবার সাংবাদিকদের সামনে পাপন বলেছেন, ‘এবার এশিয়া কাপে যাবো, টিমের সাথে থাকবো। দেখব কী হয়?’ ৮ আগস্টের মধ্যে এশিয়া কাপের দল ঘোষণা দেওয়ার কথা বলা হয়েছে।

এরই মধ্যে পাকিস্তান নিজেদের দল জানিয়ে দিয়েছে। বাংলাদেশও অধিনায়ক চূড়ান্ত দলে দল ঘোষণা দেবে। বিসিবিপ্রধান জানালেন, দল কিছুটা প্রস্তুত আছে, অধিনায়ক ঠিক হলেই কয়েকদিনের মধ্যে জানিয়ে দেওয়া হবে।

বোর্ড সভা শেষে আজ নাজমুল হাসান বলেছেন, ‘এশিয়া কাপের জন্য একটা দল তৈরি করা হয়েছে। আমি বলেছি, আগে অধিনায়কের সঙ্গে কথা বলো, কোচের সঙ্গে কথা বলো। তারপর দলটা ঘোষণা করো। এজন্য দুটা দিন সময় নিচ্ছি। দল আর অধিনায়ক একসঙ্গে দুই দিনের মধ্যে জানতে পারবেন। এই মুহূর্তে কে অধিনায়ক আমি জানি না। কারণ ওনারা কথা বলবেন। কথা বলে আমাকে জানাবেন এটাই কথা হয়েছে।

এজন্য আগে জানতে হবে কে হতে চায়, কে হতে চায় না। এটা গুরুত্বপূর্ণ বিষয়। আপনারা যত সহজ ভাবছেন তত সহজ না। কারণ চারজনের নামের মধ্যে একজন না করেছে অলরেডি।’

আগামী ২৭ আগস্ট দুবাইয়ে শুরু হচ্ছে এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট। উদ্বোধনী ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে লড়বে শ্রীলঙ্কা। দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত ও পাকিস্তান লড়াইয়ে নামবে ২৮ আগস্ট। আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে এশিয়া কাপ শুরু করবে বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published.