এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন হার্শাল প্যাটেল

চোট কাটিয়ে কদিন আগেই ভারতের দলে ফিরেছেন হার্শাল প্যাটেল। তবে ফেরার কদিন পর আবারও মাঠের বাইরে ছিটকে যেতে হলো ডানহাতি এই পেসারকে। সাইড স্ট্রেইন চোটের কারণে এশিয়া কাপ খেলা হচ্ছে না প্যাটেলের।

এমন প্রতিবেদন প্রকাশ করেছে ক্রিকবাজ। চোট থেকে সেরে উঠার জন্য ৪-৬ সপ্তাহ বিশ্রাম দেয়া হচ্ছে হার্শালকে। জনপ্রিয় এই ওয়েবসাইটটি আরও জানিয়েছে, এশিয়া কাপ থেকে ছিটকে যাওয়ার পাশাপাশি অস্ট্রেলিয়াতে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলা নিয়েও শঙ্কা রয়েছে তার।

বর্তমানে দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজ সফরে রয়েছেন হার্শাল। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিন ম্যাচে খেলা হয়নি তার। এমনকি সিরিজের শেষ দুই ম্যাচেও খেলা হচ্ছে না তার। বোলিং বৈচিত্র দিয়ে নিজেকে টি-টোয়েন্টির বিশেষজ্ঞ পেসার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন তিনি।

ডেথ ওভারে দারুণ বোলিং করতে পারায় এশিয়া কাপ ও বিশ্বকাপের দলের জন্য বেশ ভালোভাবেই ছিলেন হার্শাল। তবে সাইড স্ট্রেইন চোটের কারণে এশিয়া কাপ খেলা হচ্ছে না ডানহাতি এই পেসারের। চোট থেকে সেরে উঠতে ৪-৬ সপ্তাহের বিশ্রাম পাবেন তিনি।

বিশ্রাম শেষে শুরু হবে হার্শালের পুনর্বাসন প্রক্রিয়া। ফলে টি-টোয়েন্টি বিশ্বকাপও মিস করতে পারেন হার্শাল। গত বছরের নভেম্বরে অভিষেক হওয়া ডানহাতি এই পেসার ইতোমধ্যে ১৭ টি-টোয়েন্টি খেলেছেন। নটিংহ্যামে ইংল্যান্ডের বিপক্ষে নিজের শেষ ম্যাচ খেলেছেন হার্শাল।

Leave a Reply

Your email address will not be published.