ইঞ্জুরিতে মুস্তাফিজ, খেলা হচ্ছে না দ্বিতীয় ওয়ানডেতে

স্কোয়াডের চতুর্থ সদস্য হিসেবে এবার ইঞ্জুরির শিকার মুস্তাফিজুর রহমান। যদিও সুখবর মিলেছে মুশফিকুর রহিম ও শরিফুল ইসলামকে নিয়ে।

লিটন দাস, মুশফিকুর রহিম ও শরিফুল ইসলামের পর এবার চোটের শিকার হয়েছেন তারকা পেসার মুস্তাফিজুর রহমান। চোটের কারণে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে খেলা হচ্ছে না তার। তবে সেরে উঠলে দেখা যাবে তৃতীয় ও শেষ ওয়ানডেতে।

রবিবার (৭ আগস্ট) হারারে স্পোর্টস ক্লাব মাঠে অনুষ্ঠিত হবে দুই দলের দ্বিপাক্ষিক সিরিজের দ্বিতীয় ওয়ানডে, যে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে স্বাগতিক জিম্বাবুয়ে। তার আগে শনিবার বাংলাদেশ দলের ফিজিও মুজাদ্দেদ আলফা সানি জানিয়েছেন মুস্তাফিজের চোটের বিষয়ে।

তিনি বলেন, ‘মুস্তাফিজের এমআরআইতে খুব খারাপ কিছু আসেনি, শুধু জয়েন্ট ইফিউশন।’

তবে টিস্যুর এই ক্ষতিগ্রস্ত হওয়াই মুস্তাফিজকে ছিটকে দিয়েছে দ্বিতীয় ম্যাচ থেকে। যদিও সুখবর মিলেছে মুশফিকুর রহিম ও শরিফুল ইসলামকে নিয়ে।

সানি বলেন, ‘আজ আমরা মুশফিক, মুস্তাফিজ ও শরিফুলের পরীক্ষানিরীক্ষা করেছি। মুশফিকের হাতে কোনো ফ্র্যাকচার পাইনি, তবে সফট টিস্যু ইঞ্জুরি আছে। শরিফুলেরও তেমন বড় ধরনের কিছু পাইনি।’

মুশফিক ও শরিফুল দ্বিতীয় ম্যাচের একাদশের বিবেচনায় থাকলে মুস্তাফিজ তাই ছিটকে গেছেন। ফিজিওর ভাষায়, ‘কালকের ম্যাচে শরিফুল ও মুশফিক দুজনই আছেন। মুস্তাফিজকে হয়ত আগামী ম্যাচটা বিশ্রাম দিব। পরের ম্যাচ থেকে উনি থাকবেন।’

এর আগে চোটের কারণে গোটা সিরিজ থেকে ছিটকে গেছেন লিটন দাস। এই সিরিজ তো বটেই, এশিয়া কাপও হাতছাড়া হতে পারে এই ওপেনারের।

Leave a Reply

Your email address will not be published.